বানেশ্বর ইউপি নির্বাচনে জয়ী হয়ে ভোটারের বাড়িবাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন নবনির্বাচিত চেয়ারম্যান দুলাল


মোহাম্মদ আলী, নিজস্ব প্রতিবেদক: ভোটের ময়দানে জনপ্রিয়তায় থেকে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছেন। দীর্ঘদিন থেকে বিএনপি দলকে সমর্থন দিয়ে দলীয়ভাবে নির্বাচন না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেই বাজিমাত করেছেন আব্দুল রাজ্জাক দুলাল। গত ৫ জানুয়ারী পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।

তাই জনপ্রিয়তায় থেকে নির্বাচিত হয়েই ইউনিয়নের সকল ভোটারের বাড়িবাড়ি গিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করছেন নবনির্বাচিত এই চেয়ারম্যান। বিপুল ভোটে জয়লাভের পরে প্রতিটি বাড়িবাড়ি গিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করায় ইউনিয়ন জুড়ে চলছে প্রশংসা ।

অনেক ওয়ার্ডের নেতাকর্মীরা ফুল দিয়ে বরণ, শুভেচ্ছা বিনিময় ও সংবর্ধনার মাধ্যমে বিজয় উদযাপন করছেন। বিভিন্ন ওয়ার্ডের এলাকাবাসি জানান, নবনির্বাচিত চেয়ারম্যান দুলাল একজন ভালো মানুষ, তিনি চেয়ারম্যান না হতেও মানুষের বিভিন্ন ভাবে উপকার ও সহযোগিতা করেছেন। তাই চেয়ারম্যান নির্বাচিত হয়েও যেন সেই সহযোগিতা অব্যাহত থাকে এটাই প্রত্যাশা এলাকাবাসীর।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল রাজ্জাক দুলাল বলেন, লোকজন আমাকে সন্তুষ্টজনক ভোট দিয়েছে। তাই বানেশ্বর বাসীকে আমি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানায় তারা আমার জন্য অনেক পরিশ্রম করে আমাকে জয়লাভ করিয়েছে। আমি নির্বাচিত হয়েছি এলাকার সকল মানুষের ভোটে তাই দলমত-নির্বিশেষে আমরা সবাইকে সঙ্গে নিয়ে ইউনিয়নের উন্নয়নমূলক কাজ করবো।

বানেশ্বর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতীকে ৩ হাজার ০৮৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন তিনি। ১১ টি কেন্দ্রের মধ্যে স্থগিত একটি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় ৭ ফেব্রুয়ারি বানেশ্বর ইউনিয়নে মোট ২৯ হাজার ২৯৯ ভোটের মধ্যে প্রদত্ত ভোট ২৩ হাজার ২৪৩টি। এবং ২৬৫ ভোট পেয়ে জামানত বাজেয়াপ্ত হয়েছে হাতুড়ি প্রতিক নিয়ে চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদের ।